রংপুর বিভাগ

পঞ্চগড়ে পৃথম সড়ক দূর্ঘটনায় নিহত চার জন

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত চার জন এবং আহত তিন জন। নিহতরা হলেন, ট্রাক্টর ড্রাইভার বিল্লাল (২২), আক্তারুজ্জামান (৪৫), আক্তারুজ্জামানের মেয়ে আপসা ইবনে রাবেয়া (৬), এক বছরের ছেলে আব্দুল্লাহ। এ ঘটনায় আহত হয়েছেন আক্তারুজ্জামানের স্ত্রী তানিয়া, নুরুল ও আতাউর রহমান ।
জানা যায়, শনিবার (৮ সেপ্টেম্বর) রাতে আক্তারুজ্জামান তার পরিবার নিয়ে বোদা থেকে পঞ্চগড়ে আসার সময় পঞ্চগড় সদর এর ধনীপাড়া এলাকায় পঞ্চগড় থেকে ঢাকা ছেড়ে যাওয়া অজ্ঞাত একটি কোচ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃৃত্যুবরণ করে আক্তারুজ্জামন। পরে এলাকাবাসী তার মেয়ে আপসা ইবনে রাবেয়া, ছেলে আব্দুল্লাহকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। আক্তারুজ্জামান পঞ্চগড় সদরের জালাশী এলাকার রবিউল ইসলামের পুত্র।
পঞ্চগড় সদর থানার ওসি রবিউল হাসান সরকার দূর্ঘটনায় একই পরিবারের তিন জন নিহতের বিষয়টি নিশ্চিত করেন।
অপরদিকে, জেলার তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ এলাকায় ট্রাক্টরের (ট্রলি) নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে বিল্লাল (২২) ড্রাইভার নিহত হন।
জানা যায়, শনিবার দুপুরে বেল্লাল গাড়ির গতি বাড়িয়ে মোবাইলে কথা বলছিল। এর ফলে মনোযোগে ব্যঘাত ঘটায় এই দুর্ঘটনাটি ঘটে। পরে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি এনামুল হক নিহতের বিষয়টি নিশ্চিত করেন।