ঢাকা বিভাগ

নিজেদের ভাগ্যোন্নয়নে নৌকায় ভোট দিন-দুর্জয়

কামরুল হাসান খান: মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিশ্ব বরেন্য সাবেক ক্রিকেটার,বিসিবি’র পরিচালক- এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি বলেছেন-দেশের সার্বিক উন্নয়ন বাস্তবায়নসহ নিজেদের ভাগ্যোন্নয়নে নৌকাকেই বিজয়ী করতে হবে। যেহেতু, জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তর হয়েছে।তাই এর ধারাবাহিকতা রক্ষায় ও উন্নত দেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
বুধবার বিকেলে মানিকগঞ্জ শিবালয়ে উপজেলা আ’লীগ আয়োজিত দলীয় কার্যালয় প্রাঙ্গনে বিশেষ বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খান জানু’র সভাপতিত্বেএসময় জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন,সাধারন সম্পাদক আব্দুস সালাম পি.পি, উপদেষ্টামন্ডলীর সদস্য ভজন কুমার সরকার,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু, জেলা পরিষদ ও জেলা আ’লীগের সদস্য মাহাবুবুর রহমান জনি, লিয়াকত হোসেন লিটন,শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর,শিবালয় উপজেলা আ’লীগের সভাপতি রেজাউর রহমান খান জানু, সহ-সভাপতি বিকাশ সাহা,তুষ্টলাল দত্ত,সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য নাজমা বেগম, শিবালয় উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলী আহসান মিঠু,মহিলা ভাইস-চেয়ারম্যান তাহমিনা লতা,জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো:রফিকুল ইসলাম চৌধুরী রানা,উপজেলা য়ুবলীগের আহবায়ক লালন ফকির,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:সেলিম রেজা,সাধারন সম্পাদক ও বন্দর কমিটির সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত) দুলাল হোসেনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে দুর্জয় আরো বলেন, ষড়যন্ত্র আর অপপ্রচার চালিয়ে শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করা সম্ভব নয়। বাংলার মানুষ কখনোই আগুন সন্ত্রাস ও লুটেরাদের প্রস্রয় দেবে না।তাই আগামী ৩০ ডিসেম্বর দেশবাসী স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করার সিদ্ধান্তে অনড় রয়েছে। তিনি দেশের উন্নয়নে উজ্জল দৃষ্টান্ত জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আশাবাদ করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।
পরে তিনি শিবালয়ের আরিচা বাজার মন্দিরের এক হরিসভায় যোগ দেন