রাজনীতি

ধর্মান্ধ রাজনীতিবিদরা মঙ্গল শোভাযাত্রার বিরোধিতা করে : নাসিম

ধর্মান্ধ রাজনীতিবিদরা নুসরাত হত্যার প্রতিবাদ করে না। পহেলা বৈশাখের অসাম্প্রদায়িক অনুষ্ঠান মঙ্গল শোভাযাত্রার বিরোধিতা করে। এদেরকে প্রতিরোধ করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

আজ শনিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ ঢাকা মহানগর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।নাসিম বলেন, দ্রুত বিচার ট্রাইব্যুনাল গঠন করে ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের বিচার করতে হবে। কোনো ফাঁক-ফোকর না রেখে বিশেষ ট্রাইব্যুনালে নুসরাত হত্যার বিচার করতে হবে। এতে দেশের মানুষ খুশি হবে। বাংলার জনগণ আমাদের সাধুবাদ দিবে।

তিনি বলেন, আগামী ৩০ এপ্রিলের মধ্যে সংসদে না এলে বিএনপি শেষ সুযোগটাও হারাবে। আগামী ২৪ এপ্রিল সংসদ অধিবেশন বসবে। তাই বিএনপিকে বলেন আপনারা যে কয়েকজন নির্বাচিত হয়েছেন, সেই কয়েকজন শপথ নিয়ে সংসদে আসুন।আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ইস্যুবিহীন ইস্যু নিয়ে ষড়যন্ত্র না করে সংসদে এসে কথা বলুন। সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দিন। শুধু পার্টি অফিসে বসে সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করবেন না। আপনারা আর কত সংবাদ সম্মেলন করবেন, আর কত মিথ্যাচার করবেন?

সংগঠনের সহ-সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠ শিল্পী রফিকুল আলমের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, স্বাধীন বাংলার বেতার শিল্পী মনোরঞ্জন ঘোষাল, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।