বিনোদন

তারকা নয়, আলোচিত হচ্ছে ব্যাগ!

বলিউড তারকা আলিয়া ভাট ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও প্রায়ই আলোচিত হচ্ছেন। তবে মাঝেমধ্যে সবকিছুকে ছাপিয়ে যায় তাঁর ফ্যাশন স্টেটমেন্ট। এবার তা-ই হলো। প্রেমিক রণবীর কাপুরের পাশাপাশি আলোচিত হচ্ছে আলিয়া ভাটের ব্যাগ।

আলিয়া আর রণবীরকে এখন প্রায়ই একসঙ্গে দেখা যায়। এবার বলিউডের এই রোমান্টিক জুটিকে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে। তাঁরা দুজন লন্ডন থেকে ছুটি কাটিয়ে ফিরছিলেন। এই জুটির পাশাপাশি আর একটি জিনিস সবার দৃষ্টি আকর্ষণ করেছে তা হলো, আলিয়ার হ্যান্ডব্যাগ। আলিয়ার এয়ারপোর্ট লুকের পাশাপাশি তাঁর ব্যাগ দারুণ মানানসই ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে এই বলিউড সুন্দরীর ব্যাগ রীতিমতো আলোচনায় উঠে আসে।

প্রথমে আসা যাক আলিয়ার এয়ারপোর্ট লুক প্রসঙ্গে। সেদিন তাঁর পরনে ছিল পোলকা ডটের টপ। ওপরে ছিল হাঁটু পর্যন্ত ঝুলের পিংক রঙের স্রাগ। পোশাকের সঙ্গে মানানসই জুতা ও সানগ্লাস পরেছিলেন তিনি। আলিয়ার হাতে ছিল বড় এক হ্যান্ডব্যাগ। ব্যাগটির লুকের থেকে এর দাম সবাইকে অবাক করবে। সেন্ট লরেন্টের রিভা গোচের এই ব্যাগের দাম ১ লাখ ১৮ হাজার টাকা। পোশাকের পাশাপাশি এই বলিউড সুন্দরীর ব্যাগের বৈচিত্র্য নজর কাড়ার মতো।

এর চেয়েও অনেক দামি ব্যাগ কাঁধে আলিয়াকে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে সম্প্রতি। তার লাল রঙের ব্যাগ সামাজিক যোগাযোগমাধ্যমে ছেয়ে গিয়েছিল। তবে সবচেয়ে অবাক করার মতো ব্যাপার হলো এই স্টাইলিশ ব্যাগের দাম। এই রাতে তাঁর দুই কাঁধে ছিল লাল রঙের টু চ্যানেল সাইড প্যাক ব্যাগ। এবার ব্যাগটির দাম জানা যাক। আলিয়ার এই স্টাইলিশ ব্যাগটির দাম ৫ লাখ ৮২ হাজার টাকা। বিখ্যাত ব্র্যান্ড কার্ল লেগারফেল্ডস কালেকশনের ব্যাগটি ছিল সত্যি নজর কাড়ার মতো।

এ বছর মুক্তি পাবে আলিয়া অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে আলিয়া ভাট আর রণবীর কাপুরকে প্রথম জুটি বাঁধতে দেখা যাবে। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভ বচ্চনকেও দেখা যাবে। আলিয়া প্রথম সালমান খানের সঙ্গেও রুপালি পর্দায় আসছেন। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ছবির নাম ‘ইনশাল্লাহ’।