বিনোদন

টেলর সুইফটের লুকোচুরি

মার্কিন গায়িকা টেলর সুইফট তাঁর প্রেমিকের থেকে মাত্র ১ বছরের বড়। প্রেমের ব্যাপারে এই গায়িকার উদারতা অপার। আটাশ বছরের জীবনে এক ডজনের বেশি প্রেম করে ফেলেছেন এই গায়িকা। তাঁর বর্তমান প্রেমিক অভিনেতা জো অলউইন। প্রেমিকের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে গোপনে হাজির হয়েছিলেন টেলর।

এ মাসেই মুক্তি পেয়েছে ঐতিহাসিক কাহিনি নিয়ে চলচ্চিত্র ‘ম্যারি কুইন অব স্কটস’। এতে অভিনয় করেছেন জো অলউইন। লন্ডনে গত সোমবার হয়ে গেল ছবিটির উদ্বোধনী প্রদর্শনী। সেখানেই চুপিচুপি উপস্থিত হয়েছিলেন পপ তারকা টেলর সুইফট। এ ছবিতে রানি প্রথম এলিজাবেথের প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন টেলর সুইফটের এই বর্তমান প্রেমিক।

টেলর সুইফটের লুকোচুরির ঘটনা এটাই প্রথম নয়। আগেও চুপিচুপি তিনি গিয়ে হাজির হয়েছেন অনেক অনুষ্ঠানে। যেমন সেপ্টেম্বর মাসে নিউইয়র্কে ছিল ‘দ্য ফেভারিট’ ছবির উদ্বোধনী প্রদর্শনী। সেখানেও পেছনের দরজা দিয়ে ঢুকতে দেখা গিয়েছিল তাঁকে। কেন তিনি এই লুকোচুরি করেন, কে জানে!

টেলর ও জোকে একত্রে খুব বেশি দেখা যায় না। এমনকি সামাজিক মিডিয়ায় একসঙ্গে ছবিও দেন না তাঁরা। এত সতর্কতার পরেও দুজনের একত্রে ঘোরাঘুরির ছবি বা খবর ফাঁস হয়েই যায়। ছদ্মবেশে ঘোরাঘুরি করেও পার পাননি তাঁরা।

গত বছরের জুন মাসে একবার একত্রে দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু বারবার কেন নয়? প্রেম করছেন, সে তো সবাই জানে। তাহলে ছবি তোলেন না, সামাজিক মিডিয়ায় পোস্ট করেন না কেন তাঁরা। জানতে চাইলে জো বলেন, ‘আমরা কী শেয়ার করব সেটা খুবই ব্যক্তিগত ব্যাপার। যা শেয়ার করার তা করব, যা না করার তা কেন করব?’