খুলনা বিভাগ

জয়পুরহাটে পেঁয়াজ ভর্তি ট্রাক থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল এলাকা থেকে ভারত থেকে আমদানীকৃত পেঁয়াজ ভর্তি ট্রাক থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২৮৬ বোতল ফেন্সিডিল ও ৩১০ বস্তা পেঁয়াজসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদুল ইসলাম (৩৯) পাঁচবিবি উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার এ,কে,এম, এনামুল করিম জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল মঙ্গলবার দুপুরে জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল এলাকায় জয়পুরহাট টু হিলি মেইন রোডের পাশের্^ অভিযান পরিচালনা করে আমদানীকৃত পেঁয়াজের ট্রাকের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২৪৬ বোতল ফেন্সিডিল ও ট্রাক ভর্তি ৩১০ বস্তা পেঁয়াজসহ আব্দুল হামিদকে হাতেনাতে গ্রেফতার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল ভারত থেকে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে আমদানীকৃত পিঁয়াজের ট্রাকে করে বিশেষ কায়দায় দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।