আজকের সেরা সংবাদ

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ছাত্রদল নেতা!

সম্প্রতি ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে একজন ছাত্রদল নেতা স্থান পেয়েছেন বলে অভিযোগ উঠেছে। তিনি ছাত্রলীগের কমিটিতে উপ-স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান রোকন। রোকনুজ্জামান রোকন ছাত্রদল মহানগর পশ্চিমের সহ নাট্য বিষয়ক সম্পাদক। যদিও সেখানের তার নাম কামরুজ্জামান রোকন৷

এ বি ষয়ে রোকন সাংবাদিকের সঙ্গে আলাপকালে প্রথমে ছাত্রদলের পদে থাকার বিষয়টি অস্বীকার করেন। পরে কমিটিতে তার নাম থাকার প্রমাণ দেখালে তিনি বলেন, আমি ছাত্রদলের পদে আছি সে কথা গোলাম রাব্বানী ভাই জানে। তিনি জেনে শুনেই আমাকে পদ দিয়েছেন। আপনি পারলে কিছু করেন।

এ বিষয়ে মাহানগর পশ্চিম ছাত্রদলের এক নেতা নাম প্রকাশ না করার সত্ত্বে গণমাধ্যমকে বলেন, রোকন ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের একজন পদধারী নেতা। তাকে ছাত্রলীগ পদ দিয়েছে। তবে সে এখনও ছাত্রদলের কমিটিতে বহাল রয়েছে।

এ বিষয়ে জানতে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ব্যক্তিগত মোবাইলে কয়েকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ১৩ মে ঘোষিত ছাত্রলীগের ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে অনেক বিতর্কিতদের স্থান দেওয়ার অভিযোগ ওঠেছে। এর মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সংবাদ সম্মেলন করে ১৭ জনের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।