আজকের সেরা সংবাদ

চাঁদাবাজদের প্রশ্রয় দেয় না ছাত্রলীগ: নাহিয়ান জয়


ছাত্রলীগে চাঁদাবাজদের ঠাঁই হবে না বলে হুঁশিয়ার করেছেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতির নতুন দায়িত্ব পাওয়া আল নাহিয়ান জয়। তিনি বলেছেন, ছাত্রলীগ চাঁদাবাজ-সন্ত্রাসীদের প্রশ্রয় দেয় না।

রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

নাহিয়ান জয় বলেন, ছাত্রলীগের কারো বিরুদ্ধে চাঁদাবাজির কিংবা অপরাধের অভিযোগ প্রমাণ হলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

ছাত্রলীগের ভাবমূর্তি পুণরুদ্ধারই নতুন নেতৃত্বের চ্যালেঞ্জ উল্লেখ করে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে থেকে ছাত্রলীগের ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করব। সংগঠনের ভাবমূর্তি পুনরুদ্ধারে আপ্রাণ চেষ্টা করব।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সংবাদ সম্মেলনে বলেন, সারাদেশে ছাত্রলীগের নেতাকর্মীদের যেকোনো অভিযোগ কিংবা দাবি থাকলে আমাদের জানাতে পারেন। আমাদের কাছে আসতে কোনো লবিং কিংবা মধ্যস্ততা লাগবে না। সংগঠনকে শক্তিশালী করতে নতুন নেতৃত্ব কাজ করবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে তাদের সঙ্গে ছিলেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

প্রসঙ্গত চাঁদাবাজিসহ নানা অভিয়মের অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে অপসারণ করা হয়েছে শোভন-রাব্বানীকে। সিনিয়র সহসভাপতি আল নাহিয়ান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার আওয়ামী লীগের সভায় এ সিদ্ধান্ত হয়।