খুলনা বিভাগ

কুষ্টিয়ায় ৪০টি সামাজিক সংগঠনের সাথে মাহবুবউল আলম হানিফ’র মতবিনিময়

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় ৪০টি সামাজিক, স্বেচ্ছাসেবী, সাংস্কৃতিক, ক্রীড়ামুখী সংগঠন-সংস্থার সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। ব্যারিস্টার গৌরব চাকীর উদ্যোগে ও পরিচালনায় অনুষ্ঠানে মধ্যমণি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সাংসদ মাহবুবউল আলম হানিফ। বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস.এম মেহেদী হাসান বিপিএম পিপিএম সেবা। অনুষ্ঠানে সহযোগিতা করেন দৈনিক কুষ্টিয়া পত্রিকার প্রধান সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী-সমাজ সেবক অজয় সুরেকা। উপস্থিত ছিলেন জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকুজ্জামান, শহর আ’লীগের সভাপতি তাইজাল আলী খান, দৈনিক আজকের আলো পত্রিকার সম্পাদক গাজী মাহবুব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক বিশ্বনাথ সাহা বিশু, সমাজ সেবক গৌতম চাকী, কুষ্টিয়া বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোকাররম হোসেন মোয়াজ্জেম, ড. আমানুর আমান প্রমুখ। এ সময় কুষ্টিয়া সদর ব্যাপী ৪০টি সামাজিক, স্বেচ্ছাসেবী, সাংস্কৃতিক, ক্রীড়ামুখী সংগঠন-সংস্থার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের মধ্যমণি মাহবুবউল আলম হানিফকে কুষ্টিয়া সেভ লাইফ ফাউন্ডেশন, এপেক্স ক্লাব কুষ্টিয়া, অঅলো ভারত-বাংলাদেশ লালন পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়।
মাহবুবউল আলম হানিফ বলেন, আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য দেশের জন্য কাজ করা। মানুষের অর্থনৈতিক মুক্তি, দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। মাহবুবউল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতায় দেশ এগিয়ে চলেছে। বিশ্বের দরবারে বাংলাধেম এখন মাঁথা উচুঁ করে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ রাষ্ট্র নায়ক। মাহবুবউল আলম হানিফ আরো বলেন, কুষ্টিয়াকে একটি আধুনিক মডেল জেলা হিসেবে গড়ে তোলা হবে।