বিনোদন

এসএসসির রেজাল্ট নিয়ে পূজার মিথ্যাচার!

‘আশা ছিল এ প্লাস পাব। তবে (৪.৩৩) এ গ্রেড পেয়েছি। তারপরও আমি খুবই খুশি। এসএসসি পরীক্ষার আগে চলচ্চিত্রের কাজ নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হয়েছে। আবার ছিল প্রচারণার ব্যস্ততা। এর মাঝেও আমি পড়াশোনা করেছি। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ।

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার রেজাল্ট নিয়ে বেশ খুশি ছিলেন এ সময়ের আলোচিত অভিনেত্রী পূজা চেরী।

বেশ উচ্ছ্বাস নিয়ে গতকাল সোমবার (০৬ মে) বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনকে ফলাফলের খবর নিয়ে এসব বলেছিলেন তিনি।

পূজার এ গ্রেড প্রাপ্তির খবর খুব দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে খবরের প্রেক্ষিতে খবর হয় পূজা এ গ্রেড পাননি, পেয়েছেন বি গ্রেড (৩.৩৩)। ফাঁস হয় পূজার মার্কশিট। এরপর কঠোর সমালোচনার ঝড় ওঠে অনলাইন মিডিয়ায়।

অনুসারীরা বেশ মজা করেই কমেন্ট করতে থাকেন। একজন অনুসারী মজা করে লেখেন, পিচ্চি মেয়ে মুখ ফসকে ভুল বলেছে বাদ দিন না! অন্য একজন লিখেছেন, পূজা মিথ্যা বলিনি, মিথ্যা বলার রিহার্সাল করছে। পূজার অফিসিয়াল ফেসবুক একাউন্টের বিভিন্ন পোস্টেও এরকম অনেক কমেন্ট করেছেন অনুসারীরা। তবে অধিকাংশ কমেন্ট নেতিবাচক।

এ ব্যাপারে আরটিভি অনলাইনের পক্ষ থেকে পূজার মোবাইলে ফোনে বারবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। টেক্সট ম্যসেজ দিয়েও কোনও উত্তর মেলেনি।

পূজা চেরি রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন।’এখন পর্যন্ত পূজা চেরি অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন। সম্প্রতি তিনি ‘শান ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।