বিনোদন

উড়ে গেলেন ‘হবু বর’ নিক

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘রোকা’ অনুষ্ঠান আর বাগদান উপলক্ষে আয়োজিত ব্যক্তিগত পার্টি শেষ। এরপর মা-বাবাকে সঙ্গে নিয়ে আজ সোমবার সকালে যুক্তরাষ্ট্রে উড়ে গেলেন মার্কিন পপ তারকা নিক জোনাস। মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁদের ক্যামেরাবন্দী করেন পাপারাজ্জিরা। এর আগে গত শনিবার সকালে ভারতের মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাড়িতে পাঞ্জাবি রীতিতে হয়ে গেল ‘রোকা’ উৎসব। এই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা পরেছিলেন হলুদ সালোয়ার-কামিজ আর নিক পরেছিলেন সাদা কুর্তা ও পায়জামা। এরপর সন্ধ্যায় সুবারবান হোটেলে আয়োজন করা হয় জমকালো পার্টি। এই দুটি অনুষ্ঠানেই ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া আর নিকের মা ডেনিস মিলার জোনাস ও বাবা পল কেভিন জোনাস সিনিয়র।

সেন্ট ক্যাথরিন’স অনাথ আশ্রমের বাইরে প্রিয়াঙ্কা চোপড়াসেন্ট ক্যাথরিন’স অনাথ আশ্রমের বাইরে প্রিয়াঙ্কা চোপড়া

এদিকে মা, হবু স্বামী আর শ্বশুর-শাশুড়িকে নিয়ে গতকাল রোববার মুম্বাইয়ে কিছু স্থানে বেড়াতে যান প্রিয়াঙ্কা। শুরুতে কঠোর গোপনীয়তা রক্ষা করা হলেও শেষ পর্যন্ত জানাজানি হয়ে যায় পুরো পরিকল্পনা। মুম্বাইয়ের আন্ধেরির সেন্ট ক্যাথরিন’স অনাথ আশ্রমে যান তাঁরা। এ সময় তাঁরা অনাথ আশ্রমের শিশু-কিশোরদের সঙ্গে সময় কাটান, আনন্দ করেন। এখানকার এক কিশোরীর সঙ্গে প্রিয়াঙ্কা তাঁর ‘গুন্ডে’ ছবির ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’ গানের সঙ্গে নেচেছেন। হবু স্ত্রীর সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নিক জোনাস। আগেই জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে শিশুদের নিয়ে কাজ করছেন। আর শিশুদের ব্যাপারে নিক জোনাসেরও রয়েছে যথেষ্ট আগ্রহ।

বাগদান উপলক্ষে পূজা এবং সব আনুষ্ঠানিকতা তো শেষ হলো, তাহলে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়েটা কবে হচ্ছে? বিয়ের তারিখের ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে তেমন কিছু জানতে পারেনি ভারতীয় সংবাদমাধ্যম। গোড়াতে অনেক সংবাদমাধ্যমই ধারণা করেছিল, তাঁদের বিয়েটা হবে যুক্তরাষ্ট্রে, আর তা হবে খ্রিষ্টীয় রীতি অনুযায়ী। কিন্তু ‘রোকা’ উৎসবের পর এখন অনেকেই মনে করছেন, মা মধু চোপড়া ইচ্ছায় হয়তো পাঞ্জাবি রীতিতেই হবে প্রিয়াঙ্কার বিয়ে।

বাগদান উপলক্ষে আয়োজিত পার্টিতে হবু স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধু আলিয়া ভাট ও অর্পিতা খান আর বোন পরিণীতির সঙ্গে নিক জোনাসবাগদান উপলক্ষে আয়োজিত পার্টিতে হবু স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধু আলিয়া ভাট ও অর্পিতা খান আর বোন পরিণীতির সঙ্গে নিক জোনাস

নিক জোনাস তো প্রিয়াঙ্কার অনামিকায় দামি হীরার আংটি পরিয়েছেন। আশীর্বাদ উপলক্ষে শ্বশুর-শাশুড়ির কাছ থেকে প্রিয়াঙ্কা কী পেয়েছেন? গত বৃহস্পতিবার রাতে মুম্বাই বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় নিকের বাবা পল কেভিন জোনাস সিনিয়রের হাতে টিফ্যানি অ্যান্ড কোংয়ের একটি ব্যাগ দেখা গেছে। তখন ধারণা করা হয়, হবু পুত্রবধূর জন্য নিশ্চয়ই দামি উপহার এনেছেন তাঁরা। শনিবার ‘রোকা’ অনুষ্ঠানের পর প্রিয়াঙ্কার হাতে হীরার ব্রেসলেট দেখা গেছে। মনে করা হচ্ছে, হবু শ্বশুর-শাশুড়ির কাছ থেকে তা উপহার পেয়েছেন প্রিয়াঙ্কা।

‘রোকা’র পর সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। বলিউড তারকাদের অনেকেই ফুল ও কার্ড পাঠিয়ে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন, অভিনন্দন জানিয়েছেন, ভবিষ্যতের জন্য জানিয়েছেন শুভকামনা। অবাক করার মতো ব্যাপার হলো, সাবেক প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়াকে শুভেচ্ছা আর অভিনন্দন জানাতে ভোলেননি শহীদ কাপুর। নিজের নতুন ছবি ‘বাত্তি গুল মিটার চালু’র প্রচারণা নিয়ে দারুণ ব্যস্ত এই বলিউড তারকা। এ সময় প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে তাঁর অনুভূতি জানতে চান সাংবাদিকেরা।

হবু স্বামী নিক জোনাসের মা ডেনিস মিলার জোনাস আর বাবা পল কেভিন জোনাস সিনিয়রকে চুমু দেন প্রিয়াঙ্কা চোপড়াহবু স্বামী নিক জোনাসের মা ডেনিস মিলার জোনাস আর বাবা পল কেভিন জোনাস সিনিয়রকে চুমু দেন প্রিয়াঙ্কা চোপড়া

শহীদ কাপুর বলেন, ‘অনেক অনেক অভিনন্দন প্রিয়াঙ্কা আর নিককে। বিয়ের মতো সুন্দর জিনিস এই দুনিয়ায় আর কিছু নেই। বিয়ের পর তা আমি আরও ভালো করে অনুভব করেছি।’ ‘থার্টি সিক্স চায়না টাউন’, ‘তেরি মেরি কাহানি’ আর ‘কামিনে’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া আর শহীদ কাপুর একসঙ্গে কাজ করেন। স্টার ওয়ার্ল্ডের ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে একসঙ্গে এসেছিলেন তাঁরা। ওই সময় বিটাউনে তাঁদের প্রেম নিয়ে নানা কথা শোনা যায়। কিন্তু তাঁদের প্রেম বেশি দিন টেকেনি। ২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শহীদ কাপুর। তাঁদের মেয়ে মিশা। আবারও মা হতে চলেছেন মীরা।