বিনোদন

ইমরান হাসমি ছবি করতে চান সাইফ-কন্যা সারার সঙ্গে

ক্যারিয়ারের শুরুতেই আলোচনার ঝড় তুলেছেন সাইফ কন্যা সারা। দুটি ভিন্ন স্বাদের সিনেমা করে সবার মন কেড়েছেন। পর পর মুক্তি পায় সারার। প্রথমে ‘কেদারনাথ’ এবং তারপর ‘সিম্বা’।

বলিউডে এসেই সারা আলি খান প্রথম ছবিতেই সফলতা। দ্বিতীয় ছবি ‘সিম্বা’ ইতিমধ্যেই প্রবেশ করেছে ২০০ কোটির ক্লাবে। ফলে বলিউডে এরই মধ্যে নিজের জায়গা পাকা করে ফেলেছেন সাইফ কন্যা।

সারার এমন সফলতায় বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ইমরান হাসমি তার সঙ্গে কাজ করা ইচ্ছা প্রকাশ করেছেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ইমরান হাসমি তার ইচ্ছার কথা জানান।

তিনি জানান, সারা আলি খানের সঙ্গে কাজ করতে চান তিনি। সারার ‘সিম্বা’ এখনও দেখে উঠতে পারেননি তিনি। কিন্তু তার পরিবার এবং বন্ধুদের অনেকেই ওই সিনেমা দেখেছেন। তারা প্রশংসাও করেছেন। আর সেই কারণেই তিনি সারা’র সঙ্গে কাজ করতে চান বলে জানিয়েছেন ইমরান।

তবে ইমরান হাসমি ইচ্ছার বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি সারা খান।

তবে শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবিতে অভিনয় করবেন সারা আলি খান। এতে তার বিপরীতে থাকার কথা রয়েছে কার্তিক আরিয়ানের।

এ বিষয়ে বলিউডের অন্য একটি সূত্র বলছে, সারা নন ইমতিয়াজের এই সিনেমায় নাকি দেখা যাবে কিয়ারা আদবানিকে। যদিও আগামী সিনেমার জন্য নায়ক পছন্দের ক্ষেত্রে এখনও চুপই রয়েছেন পরিচালক ইমতিয়াজ আলি।