রাজনীতি

আ’লীগ-বিএনপির কর্মকাণ্ডে দেশের মানুষ অতিষ্ট- বন ও পরিবেশ মন্ত্রী

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ।। পল্লী বন্ধু এরশাদ মানুষের হৃদয়ের মধ্যে রয়ে গেছেন। এখনো মানুষ এরশাদকে ভালবাসেন। দুই দলের কর্মকাণ্ডে দেশের মানুষ অতিষ্ট। পার্টি ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বনমন্ত্রী বলেন, জাতীয় পার্টি অতীতে সকল নির্বাচনে অংশগ্রহণ করেছে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনেও করবে।  আওয়ামী লীগ ও বিএনপির অতীত কর্মকাণ্ড দেখে দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। এ জন্য সকল নেতা-কর্মীদের কাজ করতে হবে।

আগামী নির্বাচনে একক নির্বাচন না জোটবদ্ধ নির্বাচন করবেন এমন প্রশ্নের জবাবে আসিনুল হক বলেন, জাতীয় পার্টি সারাদেশে ৩০০ আসনের জন্য যোগ্য প্রার্থী খুঁজছে। তবে একক না জোটবদ্ধ নির্বাচন করবে সেটি দলের চেয়ারম্যান এরশাদ সাহেব আলোচনা করে জানাবেন।

দলটির মহাসচিব রুহল আমিন হালদার বলেন, জাতীয় পার্টিকে কাছে টানলে আর রাজপথে আন্দোলন করতে হবে না। মানুষের দ্বারপান্তে সেবা পৌঁচে দেওয়া হবে।

হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর পালের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতি প্রমুখ।