বিনোদন

আবার ট্রলের শিকার প্রিয়াংকা

সমালোচনা যেন পিছুই ছাড়তে চায় না প্রিয়াংকা চোপড়ার। নগ্ন পায়ের ছবি, ‘কুৎসিত’ পোজের ছবি, অ্যাম্বাসেডরের ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার মধ্যমণি সাবেক এই বিশ্বসুন্দরী। ‘বেওয়াচ’ তারকাকে নিয়ে আবারও সমালোচনা। এবার বিকিনি পরা ছবি পোস্ট করে পড়েছেন সমালোচনার মুখে।

বলিউড ছাপিয়ে এখন হলিউডে বেশ ব্যস্ত প্রিয়াংকা চোপড়া। বছরের অনেকটা সময় তিনি দেশের বাইরে কাটান। ঐশ্বরিয়া রাই ও দীপিকা পাড়ুকোনরা কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট মাতাচ্ছেন। প্রিয়াংকা ব্যস্ত ক্যালিফোর্নিয়ায়। সেখানে বেভারলি হিলসর সমুদ্র সৈকতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াংকা। সেখানেই বিকিনি পরা একটি ছবিও পোস্ট করে ‘কোয়ান্টিকো’ তারকা পড়েছেন সমালোচনার মুখে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, প্রিয়াংকা চোপড়া সেই ছবির কারণে ফের আলোচনায়। ছবিতে প্রিয়াংকা যেন এক মৎস্যকন্যা। ছবি শেয়ার করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন ইনস্টাগ্রামে বিচ ক্যারাভানে শুয়ে নিজের একটি ছবিটি শেয়ার করেছেন প্রিয়াংকা। ইতিমধ্যে অনলাইনে ট্রলের শিকার হয়েছেন তিনি। এরই মধ্য ছবিটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে ছবিটি নিয়ে ইতিবাচক ও নেতিবাচক দুই আলোচনাই হচ্ছে। অনেকেই ভালো মন্তব্যও করেছেন।

প্রিয়াংকা এখন ক্যালিফোর্নিয়ায় ছুটি কাটানোর পাশাপাশি হলিউড কিছু প্রজেক্টের কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন।