বিনোদন

আবারও বাবা হলেন কারিশমার সাবেক স্বামী

আবারও বাবা হলেন কারিশমা কাপুরের সাবেক স্বামী সঞ্জয় কাপুর। সঞ্জয় কাপুরের বর্তমান স্ত্রী প্রিয়া সচদেব পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই সপ্তাহেই। সঞ্জয় ও প্রিয়া তাদের সন্তানের নাম রেখেছেন আজারিয়াস কাপুর।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, প্রসঙ্গত ২০০৩ সালে কারিশমার সঙ্গ সাত পাকে বাঁধা পড়েছিলেন সঞ্জয় কাপুর। ২০১৪ সালেই তারা নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে আলাদা হয়েছিলেন।

পরবর্তীকালে দুই সন্তানের অর্থনৈতিক ভার নিতে সঞ্জয় কাপুর অস্বীকার করলে ডিভোর্স, মামলা মোকাদ্দমা পর্যন্ত গড়ায়। প্রথমে সঞ্জয় কাপুর কারিশমাকে কোনও কিছু দিতে অস্বীকার করলেও পরে মুম্বাইয়ের খার এলাকায় সঞ্জয় কাপুরের বাবার বাড়িটি কারিশমার নামে লিখে দেওয়া হয়। পাশাপাশি, সঞ্জয় কাপুর ও কারিশমা তার দুই সন্তানের নাম ১৪ কোটি টাকার একটি বন্ড কেনেন। যা থেকে প্রতি মাসে সামাইরা ও কিয়ানের পড়াশোনা ও খরচ বাবদ ১০লক্ষ টাকা করে সুদ পাবেন কারিশমা। দীর্ঘ ১৩ বছর বিবাহিত জীবন কাটানোর পর ২০১৬ সালের ১৩ জুন সঞ্জয় ও কারিশমার আইনি ভাবে বিবাহ-বিচ্ছেদ হয়। অন্যদিকে সঞ্জয় কাপুরের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর কারিশমা অবশ্য দুই সন্তানকে নিয়ে একাই জীবন কাটাচ্ছেন।

বর্তমানে দুই সন্তান সামাইরা ও কিয়ানকে নিয়ে কারিশমা মুম্বাইতেই থাকেন। আর সঞ্জয় কাপুর থাকেন দিল্লিতে। কারিশমার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর গত বছর এপ্রিলে প্রিয়া সচদেবের সঙ্গে দিল্লিতে অনুষ্ঠানের মাধ্যমে ফের সাতপাকে বাঁধা পড়েন সঞ্জয় কাপুর। প্রিয়া সচদেবেরও এটি দ্বিতীয় বিয়ে। এর আগে এক হোটেল ব্যবসায়ী বিক্রম চাতওয়ালের সঙ্গে বিয়ে হয়েছিল প্রিয়ার। তাদের এক কন্যা সন্তান রয়েছে। যার নাম সাফিরা।

প্রসঙ্গত, কারিশমাকে বিয়ে করারও আগে বলিউডের ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাথানিকে বিয়ে করেছিলেন সঞ্জয় কাপুর। কারিশমার মতোই সঞ্জয়ের সঙ্গে নন্দিতার সেই বিয়েও মধুর হয়নি। সঞ্জয় কাপুরও নন্দিতা মাথানিরও দুই সন্তান রয়েছে।