ঢাকা বিভাগ

আন্দোলন না করে আদালতে গিয়ে খালেদা জিয়াকে মুক্ত করুন -সমবায় মন্ত্রী

সাইফুল ইসলাম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন বলেছেন, বিএনপি খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবেনা। খালেদা জিয়া একজন দন্ডপ্রাপ্ত আসামী। একজন দন্ডপ্রাপ্ত আসামীকে মুক্ত করতে হলে আদালতে যেতে হবে। খালেদা জিয়ার মুক্তিতে আওয়ামীলীগ বা আওয়ামীলীগ সরকারের কোন হাত নেই। খালেদা জিয়ার মুক্তির একমাত্র প্রক্রিয়া হচ্ছে আইনী প্রক্রিয়া। এটা সম্পূর্ণ আদালতের ব্যাপার। আন্দোলন না করে আদালতে গিয়ে খালেদা জিয়াকে মুক্ত করুন। নির্বাচন যথা সময়েই হবে।
তিনি গতকাল (শনিবার) দুপুরে মানিকগঞ্জের ঘিওরে জেলা পরিষদ টাওয়ার সহ বেশ কিছু গ্রামীণ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে জনপ্রতিনিধি ও জনতার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় স্থানীয় সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট গোলাম মহিউদ্দীন, সাধারন সম্পাদক আব্দুস সালামসহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্ম ও স্থানীয় জনপ্রতিনিধিরা বক্তব্য রাখেন।
এর আগে মন্ত্রী ঘিওর বাজারে জেলা পরিষদ টাওয়ার উদ্বোধন করেন। স্থানীয়সরকার বিভাগের নিয়ন্ত্রনাধীন প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যায়ে এই টাওয়ার নির্মান করা হয়।